Categories (See All)

Support Policy

খুব সহজেই আপনি নিম্ন বর্ণিত উপায়ে আমাদের দক্ষ আজকেরশপ টিম এর সাথে যোগাযোগ করতে পারেন।

১। আপনি যদি ডিভাইসটি পাওয়ার পরে সেটআপ করতে অক্ষম হন তবে অনুগ্রহ করে যত তাড়াতাড়ি সম্ভব আমাদের সাথে যোগাযোগ করুন। বিশেষত পণ্যটি পাওয়ার ৩ দিনের মধ্যে বা ওয়ারেন্টি সময়ের মধ্যে। আপনি ফোন কলের মাধ্যমে, আমাদের ফেসবুক পেজ, ফেসবুক গ্রুপ, বা সহযোগী মেইলে (Support@primeshop.com.bd) আপনি আমাদের সাথে যোগাযোগ করতে পারেন।

২। আমরা আপনার সমস্যা সমাধানের জন্য সর্বাত্মক চেষ্টা করব ৷ আমরা সাধারণত ফোনে কথা বলে বা টিউটোরিয়াল ভিডিওর লিঙ্ক পাঠিয়ে এই জাতীয় সমস্যাগুলি সমাধান করে থাকি। আপনি আমাদের ফেসবুক পেইজ এ বা সহযোগী মেইলের মাধ্যমে যথোপযুক্ত ছবি বা ছোট ভিডিও পাঠিয়ে পরিস্থিতি আরও ভালভাবে বুঝতে ও সমাধান করতে আমাদের সহায়তা করতে পারেন।

আরও সহায়তার জন্য আপনি যোগাযোগ করতে পারেন:

কাস্টমার কেয়ার: +01747555454 এবং ইমেল: support@primeshop.com

বিশেষ দ্রষ্টব্য: primeshop.com.bd কখনই জ্ঞাতসরে গ্রাহকদের নিকট খারাপ পণ্য সরবরাহ করে না। গ্রাহকের গুরুত্বের কথা স্মরণ করে "আজকেরশপ ডট কম" সর্বোচ্চ গুণসম্পন্ন পণ্যটি সরবরাহ করে থাকে। আমরা নিজেদেরকে ঠকিয়ে ও ব্যাবসাকে ক্ষতিগ্রস্ত করে, গ্রাহককে প্রতারিত করতে চাইনা। আমরা মনে করি গ্রাহকরাই আমাদের সবচেয়ে বড় সম্পদ।

আমাদের সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।