Categories (See All)

FAQ

১. পণ্য কিনতে হলে কি আমাকে আপনাদের ওয়েবসাইটে নিবন্ধন করতে হবে?

উত্তর: হ্যাঁ, পণ্য ক্রয় করার জন্য আপনাকে আমাদের ওয়েবসাইটে নিবন্ধন করতে হবে। নিবন্ধন প্রক্রিয়া সহজ এবং এটি আপনাকে ভবিষ্যতে দ্রুত কেনাকাটা করতে সাহায্য করবে।

২. আমি কি অর্ডার দেওয়ার পর আমার অর্ডার বাতিল করতে পারি?

উত্তর: অর্ডার প্রসেস শুরু হওয়ার আগে আপনি অর্ডার বাতিল করতে পারেন। অর্ডার প্রসেস শুরু হয়ে গেলে, আপনাকে পণ্য প্রাপ্তির পর রিটার্ন পলিসি অনুসারে চলতে হবে।

৩. ডেলিভারি চার্জ কত?

উত্তর: ডেলিভারি চার্জ পণ্যের ধরণ, ওজন এবং ডেলিভারি করা হবে এমন অঞ্চলের উপর নির্ভর করে। অর্ডার ফর্ম পূরণের সময় আপনি সঠিক ডেলিভারি চার্জ দেখতে পাবেন।

৪. পণ্য ফেরত দিতে হলে কি করতে হবে?

উত্তর: পণ্য ফেরত দিতে হলে আপনাকে প্রথমে আমাদের কাস্টমার সার্ভিস টিমের সাথে যোগাযোগ করতে হবে। তারা আপনাকে ফেরত প্রক্রিয়া সম্পর্কে বিস্তারিত জানাবে।

৫. পণ্যের গুণমান নিশ্চিত করার জন্য আপনারা কি করেন?

উত্তর: আমরা শুধুমাত্র যাচাইকৃত সরবরাহকারীদের থেকে পণ্য সংগ্রহ করি। প্রত্যেকটি পণ্য ডেলিভারির আগে কঠোর মান পরীক্ষা প্রক্রিয়ায় যাচাই করা হয়।

৬. আমার পণ্যের ডেলিভারি কত দিনে পৌঁছাবে?

উত্তর: ডেলিভারির সময় পণ্যের ধরণ এবং ডেলিভারির অঞ্চলের উপর নির্ভর করে। সাধারণত, ঢাকার মধ্যে ২-৩ দিন এবং ঢাকার বাইরে ৩-৫ দিন সময় লাগে।

৭. কি ধরনের পেমেন্ট পদ্ধতি গ্রহণ করা হয়?

উত্তর: আমরা নগদ, ক্রেডিট/ডেবিট কার্ড, এবং মোবাইল ব্যাংকিং যেমন বিকাশ, রকেট ইত্যাদি পেমেন্ট পদ্ধতি গ্রহণ করি।

৮. আমি যদি কোন সমস্যা বা প্রশ্ন নিয়ে সাহায্য চাই তবে কি করব?

উত্তর: যেকোনো সমস্যা বা প্রশ্নের জন্য আপনি আমাদের কাস্টমার সার্ভিস টিমের সাথে যোগাযোগ করতে পারেন। আমাদের হটলাইন নম্বর ও ইমেইল ঠিকানা ওয়েবসাইটে উল্লেখ করা আছে।